শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রোহিঙ্গা ক্যাম্প থেকে ৪১টি এনজিও প্রত্যাহার : পররাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গা ক্যাম্প থেকে ৪১টি এনজিও প্রত্যাহার : পররাষ্ট্রমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, রোহিঙ্গা সমস্যা সৃষ্টি হওয়ার পর দেশি-বিদেশি ১৩৯টি এনজিও ওই এলাকায় তাদের কার্যক্রম শুরু করেছিল। এদের মধ্যে বিভিন্ন অপকর্মমূলক অভিযোগ ওঠায় তালিকা করে ৪১টি এনজিওকে সব ধরনের কার্যক্রম থেকে প্রত্যাহার করা হয়েছে।

শনিবার সকালে সিলেটের দক্ষিণ সুরমার লালমাটিয়া এলাকায় সিটি কর্পোরেশনের মেডিকেল বর্জ্য প্রক্রিয়াকরণ প্ল্যান্টের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, এখনো বিভিন্ন এনজিও একই কাজ করছে। সে ধরনের তথ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। বিভিন্ন দেশি-বিদেশি এনজিও নানাভাবে তদবিরও করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ার জন্য।

সিলেট সিটি কর্পোরেশনের মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনা উদ্যোগকে স্বাগত জানিয়ে ড. এ কে আব্দুল মোমেন বলেন, আমার বড় ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এ দুজন যদি না থাকতেন এটা হতো না, এ জন্য আমি তাদের ধন্যবাদ জানাই।

এ সময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কাউন্সিলর আযম খান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ৩১ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply